সিনেমায় ফিরেছেন মুনমুন

সম্প্রতি বরের সঙ্গে বিচ্ছেদ হয় নায়িকা মুনমুনের। এরপর মানসিকভাবে কিছুটা ভেঙে পড়েছিলেন তিনি। সিদ্ধান্ত নিয়েছিলেন মিডিয়া থেকে সরে দাঁড়ানোর। সিনেমা না করারও ঘোষণা দিয়েছিলেন। কিন্তু তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। দর্শকদের মানসম্পন্ন কিছু কাজ উপহার দিতেই আবার ফিরেছেন বলে জানান তিনি।

গত ঈদুল আজহার আগে মডেল, অভিনেতা ও প্রযোজক বর মীর মোশাররফ হোসেনকে তালাকের চিঠি পাঠান মুনমুন। এরপর তার মা তাকে মিডিয়া ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত দেন। মায়ের কথামতো মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

মুনমুন বলেন, ‘আম্মু আমাকে বুঝতে পারেন। সে জন্য আম্মুর কথায় আমি সিদ্ধান্ত নিয়েছিলাম। তখন আমি খুব ইমোশনাল হয়ে পড়েছিলাম। যে কারণে সিদ্ধান্ত নিয়েছিলাম মিডিয়ায় আর কাজ করব না। এরপর আমার মনে হয়েছে, কিছু ভালো কাজ করে যাওয়া উচিত। একটা প্রজন্ম যেন কাজগুলো দেখতে পারে। বললাম আর চলে গেলাম, বললেই তো আর হয় না। ইন্ডাস্ট্রিতে কিছু ভালো কাজ রেখে যাওয়া প্রয়োজন। কেউ যেন পরে বলে, একজন ভালো আর্টিস্ট ছিল।’

২৬ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হয়েছে ‘আগুন আর কতটুকু পোড়ে’ ছবির শুটিং। ১৯৭১ থেকে ১৯৭৫ সালের বিভিন্ন প্রেক্ষাপট নিয়ে ছবির গল্প। এই ছবিতে অভিনয় করছেন মুনমুন।

তিনি জানান, ছবিটি নির্মাণ করছেন রাশেদ মোর্শেদ। কক্সবাজারের পর ছবির বাকি অংশের কাজ হবে বিএফডিসি ও ঢাকার বিভিন্ন জায়গায়। মুনমুন এ ছবির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন।