সালমান নয়, ফেঁসে গেলেন সুশান্তের প্রেমিকা রিয়া

এক সপ্তাহ আগেই নিজের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। শনিবার (২০ জুন) সেই ঘটনার জেরে এবার মামলা হল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার মামলা হয়েছে।

প্রকাশ্যে সুশান্ত বা রিয়া কেউ কোনদিন সম্পর্কের কথা বলেননি। কিন্তু জানা গিয়েছে লকডাউনে রিয়া ছিলেন সুশান্তের বাড়িতেই। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিহারে রিয়ার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মামলা হয়েছে। মোজাফফরপুর এর পাতাহি এলাকার বাসিন্দা কুন্দন কুমার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমার এর কাছে এই মর্মে পিটিশন ফাইল করেছেন। আগামী ২৪ জুন এর শুনানি।

কুন্দন কুমার দাবি করেছেন, রিয়া সুশান্তকে মানসিক ও আর্থিক দিক থেকে ব্যবহার করছিলেন। কুন্দন কুমার এর আইনজীবী কমলেশ সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছেন, ‘আমার ক্লাইন্ট সুশান্ত সিং রাজপুত এর বিরাট বড় ভক্ত। ওর আত্মহত্যার খবর পাওয়া থেকে প্রচন্ড আঘাত পেয়েছেন তিনি। আইপিসি ৩০৬(আত্মহত্যার প্ররোচনা) এবং আইপিসি ৪২০ (প্রতারণা) ধারায় মামলা করেছেন তিনি।’

সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। মোট ১৫ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। জেরার মুখে তিনি জানিয়েছেন, ঝগড়া হয়েছিল তাঁদের মধ্যে। এরপরই সুশান্তের বাড়ি ছাড়েন তিনি।

সূত্রের খবর, রিয়া জানিয়েছেন, লকডাউনে সুশান্তের বাড়িতেই একসঙ্গে থাকছিলেন তিনি। কিন্তু দিন কয়েক আগে ঝগড়া হওয়ায় সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান। এরপরও তঁদারে মধ্যে ফোনে ও মেসেজে কথাবার্তা চলছিল বলে জানিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, শনিবার রাতে শেষ ফোনটা রিয়াকেই করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। যদিও ফোন ধরেননি রিয়া। জেরায় রিয়া জানিয়েছেন, নভেম্বরে বিয়ের কথা ছিল তাঁদের। তাঁরা একসঙ্গে একটা প্রপার্টির খোঁজখবরও শুরু করেছিলেন।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুকে ঘিরে এই নিয়ে দ্বিতীয়বার বিহারের আদালতে পিটিশন জমা পড়ল। এর আগে এক স্থানীয় বাসিন্দা তথা আইনজীবী সুধীর কুমার ওঝা সুশান্তের মৃত্যুর জন্য সালমান খান, করণ জোহর , আদিত্য চোপড়া, একতা কাপুর এবং সঞ্জয় লীলা বনসালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সুধীর কুমার ওঝার দাবি বলিউডের এই রাঘব-বোয়ালরাও সুশান্তের কেরিয়ার নষ্ট করার চেষ্টা করেছিলেন। খবর: কলকাতা২৪।