সালমানের নতুন লুক ফাঁস

ক্যাটরিনা কাইফকে নিয়ে রাশিয়ায় নতুন সিনেমার শুটিং করছেন সালমান খান। সিনেমার নাম ‘টাইগার থ্রি’। টাইগার সিরিজের তৃতীয় কিস্তি এটি। প্রথম থেকে উত্তেজনার তুঙ্গে ছিল এটির।
একে তো অনেকদিন পর পর্দায় আসছেন সালমান-ক্যাটরিনা। তার মধ্যে টাইগার সিরিজ। সবমিলিয়ে বেশ আগ্রহে অপেক্ষা করছেন সাল্লু ভাইয়ের ভক্তরা।

এরই মধ্যে ভাইজান ভক্তদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবি। এতে সালমান খানের নতুন লুক দেখা গেছে। ছবিতে সোনালি রঙের চুল আর দাঁড়িতে দেখা গেছে সালমান খানকে। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের একটি রাস্তার শুটিং করছেন তিনি।

নেট দুনিয়ায় প্রকাশের পর মূহুর্তেই ভাইরাল হয়ে যায় ছবিগুলো। তা থেকেই ধারণা করা যাচ্ছে, সালমান খানের ভক্তদের উচ্ছ্বাস। এদিকে, রাশিয়াসহ মোট চারটি দেশে শুটিং করবেন সালমান-ক্যাটারিনা। শুটিং চলবে প্রায় ৪৫ দিন। আলোচিত এ সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা।

গত বুধবার (১৮ আগস্ট) চাটার্ড বিমানে করে রাশিয়া গেছেন সালমান-ক্যাটরিনা। তাদের সঙ্গে ছিলেন প্রযোজক আদিত্য চোপড়া ও পরিচালক মনীশ শর্মা। রাশিয়া ছাড়াও অস্ট্রিয়া ও তুরস্কে হবে সিনেমার শুটিং। করোনা আবহে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ের পরিকল্পনা করছে টিম। এ সিনেমায় দুদার্ন্ত সব অ্যাকশন থাকছে। যা আগে কোনো বলিউডের সিনেমায় দেখা যায়নি। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন পরিচালক মনীশ শর্মা।

এদিকে গোপনে বাগদানের খবরে আলোচনায় ক্যাটরিনা কাইফ। প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। এমন খবরে সরগরম বলিপাড়া। ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেক তারকা।

অনেকে আবার ভিকি-ক্যাটরিনার বাগদানের খবরের সালমান খানের জন্য চিন্তার কথাও জানান। কিন্তু রটনা কি আদৌ ঘটনা ছিল? এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সত্যিটা জানিয়েছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র।

অভিনেত্রীর মুখপাত্র জানিয়েছেন, এমন কোনো ঘটনাই ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনো বাগদান বা রোকা অনুষ্ঠান হয়নি।

সালমান খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে। সালমানের সঙ্গে ক্যাটরিনার দূরত্বও তৈরি হয়।

এদিকে প্রকাশ্যে ভালোবাসার কথা না বললেও রণবীর-ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময় ফেরে সে সম্পর্কও ভেঙে যায়। ক্যাটরিনার বান্ধবী আলিয়া ভাটকে মন দিয়ে বসেন রণবীর।