সাকিবকে পেয়ে উচ্ছ্বসিত কেকেআর

সাকিবকে সাড়ে তিন কোটি রুপিতে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর তাই তো সাকিবকে দলে পেয়ে উচ্ছ্বসিত তারা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানকে নিয়ে একটি পোস্ট করেছে কেকেআর।

কলকাতা নাইট রাইডার্স লিখেছে, ‘শান্ত রাখতে পারবেন না! স্বাগত শাকিব। দেখুন, কে মাত্রই চেক ইন করেছে!’

কেকেআরের অনুশীলনে যোগ দেওয়ার আগে সাত দিনের হোটেল কোয়ারেন্টাইনে থাকতে হবে সাকিবকে। এরপরই দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। এর আগেও কেকেআরের হয়ে আইপিএল শিরোপা জিতেছেন এই অলরাউন্ডার।

এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে অংশ নিতে কলকাতা গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (২৭ মার্চ) সকাল ৯.৪৫ মিনিটে ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে অনেকটা নীরবেই কলকাতা গেছেন সাকিব।

আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দ্রাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এদিকে, এবারের আইপিএলে খেলতে যাওয়া নিয়ে নানা কাণ্ড ঘটে যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। কয়েক দিন আগে সাকিব বোর্ড পরিচালকদের নিয়ে নানা সমালোচনা এবং অজানা কথা প্রকাশ্যে আনেন। এরপরই অনেকটা নড়েচড়ে বসে বোর্ড কর্তা এবং সমর্থকরা।

এর আগে আইপিএল খেলতে সাকিব শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছিলেন। সে সময় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ একাধিক কর্মকর্তা মিডিয়ার কাছে সাকিব টেস্ট খেলতে চায় না জানিয়েছিলেন। তবে এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সাকিব বলেন, তিনি তার চিঠিতে কোথাও এমন কথা (টেস্ট না খেলা) লিখেননি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য তিনি আইপিএল খেলা জরুরি মনে করেছেন।

এদিকে ২৬ মার্চ (শুক্রবার) সাকিব বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন।