সংসদ সচিবালয়ের আরো ৪ কর্মকর্তা-কর্মচারির করোনা

জাতীয় সংসদ সচিবালয়ের আরো ৪ জন কর্মকর্তা-কর্মচারির করোনা শনাক্ত হয়েছে। গত ১০ জুন সংসদের বাজেট অধিবেশন শুরু হওয়ার আগে ৪৩ জনের করোনা পজিটিভ আসে এবং অধিবেশন শুরু হওয়ার পর আরও ২৪ জন আক্রান্ত হয়। ফলে সব মিলিয়ে ৬৭ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১৪ জুন) সংসদ সচিবালয়ে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ওয়ারেস হোসেন, গণসংযোগ শাখার পরিচালক ও উপসচিব মো. তারিক মাহমুদ, টিভি প্রডিউসার মাসুম বিল্লাহ, কর্মকর্তা কামরুল ইসলাম, কর্মচারি নেতা আতর আলী প্রমুখ।

জাতীয় সংসদ সচিবালয় সুত্রে জানা যায়, অধিবেশন শুরুর আগে সংসদ সচিবালয়ের ৩০০ জন কর্মকর্তা-কর্মচারির একটি তালিকা করা হয়। পর্যায়ক্রমে এদের অফিস করার সিদ্ধান্ত হয়। এদের প্রত্যেকের করোনা ভাইরাস টেস্ট করার পর যাদের নেগেটিভ আসে তাদের নিয়ে এই তালিকা করা হয় । কিন্তু পরবর্তীতে তালিকার মধ্য থেকেও অনেকে করোনা আক্রান্ত হয়েছেন বলেও জানা যায়।

এ বিষয়ে জাতীয় সংসদ সচিবালয়ের মেডিক্যাল শাখার ডেন্টাল সার্জন ডা. তামিম বলেন, এ পর্যন্ত ৬৭ জনের মতো কর্মকর্তা-কর্মচারি আক্রান্ত রয়েছেন। তবে তাদের কারো অবস্থা গুরুতর নয়। তারা সুস্থ আছেন, আমরা প্রতিনিয়ত খোঁজ খবর নিচ্ছি। দুই একদিন পর পর সংসদ সচিবালয়ে করোনা টেস্ট করা হচ্ছে।