The Rising Campus
News Media

রাবিতে বিশ্বকাপের উন্মাদনা, আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল

মারুফ হোসেন মিশন, রাবি: কাতার বিশ্বকাপের উন্মাদনা এখন বিশ্বব্যাপী। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মনেও তাই বয়েছে আনন্দের ঢেউ। কেউ সমর্থক মেসির দেশ আর্জেন্টিনার আবার কেউ ব্রাজিল অথবা অন্য কোনো দল। জয়ের প্রত্যাশায় প্রিয় দল আর্জেন্টিনাকে শুভকামনা জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র‍্যালি করেছেন বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীরা।

রোববার (২০ নভেম্বর) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে বাঁশি বাজিয়ে ও বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে উঠে ক্যাম্পাস অঙ্গন। পরে আনন্দ মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন তারা। এতে প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

বিশ্ববিদ্যালয়ের আইবিএ প্রভাষক শাহেদ পারভেজ বলেন, বাংলাদেশ থেকে আর্জেন্টিনার জন্য যে পরিমাণ দোয়া আছে এবার অবশ্যই লিওনেল মেসি বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে। এটাই মেসির শেষ বিশ্বকাপ। আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে জানান দিতে চাই, রাবিতে যে পরিমাণ আর্জেন্টিনার সমর্থক, ভালোবাসা ও দোয়া রয়েছে। তাদের দোয়ার ফলেই অবশ্যই বিশ্বকাপ নিয়ে বিজয়ের বেশেই আর্জেন্টিনা দেশে ফিরবে বলে আমি আশাবাদী।

রাবি শিক্ষার্থী জি এম অপি বলেন, লিওনেল মেসির শেষ বিশ্বকাপ এটা। ২০১৪ সালে ফাইনানে উঠে আর্জেন্টিনা দলের যে স্বপ্ন ভঙ্গ হয়েছিলো ২০২২ এসে কাতার বিশ্বকাপে মেসির হাত ধরেই সেই অর্জন ফিরিয়ে আনবো বলে আমরা আশাবাদী। বিগত ম্যাচগুলোতে আর্জেন্টিনাকে কেউ হারাতে পারে নি। তাতেই প্রমাণ হয় নতুন চমক দেখাবে আর্জেন্টিনা।

দলের প্রতি শুভকামনা জানিয়ে রাইয়ান রাহিদ বলেন, রাবিতে আর্জেন্টিনা সমর্থকদের অস্তিত্ব জানান দিতে আমাদের আনন্দ মিছিল। ক্যাম্পাসে যে আর্জেন্টিনার এক বড় সমর্থক গোষ্ঠী রয়েছে ব্রাজিল সেটা জানতে পারে। ব্রাজিলের সমর্থক গোষ্ঠীরা কিন্তু এখনো ক্যাম্পাসে তাদের অস্তিত্ব প্রকাশ করতে পারে নি। আমাদের ইতোমধ্যে কমিটিও গঠন করা হয়েছে। মেসির চমকেই এবার বিশ্বকাপ হাতে তুলে নিবে আর্জেন্টিনা। বিশ্বকাপ জয়ের উল্লাসে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছি আমরা।

এর আগে বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে কমিটি গঠন করা হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুকে আহবায়ক করা হয়। শতাধিক সমর্থকের উপস্থিতিতে আসাদুল্লা-হিল-গালিবকে সভাপতি ও নাহিদুল ইসলাম নাহিদকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করে আর্জেটিনা ফ্যানস ক্লাব।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.