The Rising Campus
News Media

যানজটের কাছে হেরে গেল কুবির ভলিবল দল

রাস্তায় যানজটের কারণে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ ভেন্যুতে পৌঁছাতে ৪৫ মিনিট দেরি হওয়ায় বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০২২ থেকে বাদ পড়লো কুমিল্লা বিশ্ববিদ্যালয় ভলিবল দল।

দ্বিতীয় রাউন্ডে বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এআইইউবি) মধ্যকার খেলা শুরু হওয়ার কথা থাকলেও জ্যামের কারণে ১১টা ৪৫ মিনিটে সাভার গণবিশ্ববিদ্যালয় কেন্দ্রে পৌঁছায় কুবি ভলিবল দল। এরই মধ্যে এআইইউবিকে বিজয়ী ঘোষণা করা হয়।

এই বিষয়ে শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ব্যাডমিন্টন খেলার জন্য আমি ঢাকাতেই ছিলাম। ভলিবল দল পথে গৌরীপুরে জ্যামের কারণে সঠিক সময়ে উপস্থিত হতে পারেনি বলে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটিকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

ভলিবল দলের অধিনায়ক রাশেদুল ইসলাম বলেন, ভালো কিছু করার প্রস্তুতি ছিল।কিন্তু যানজটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়তে হলো।না খেলে হেরে যাওয়াটা অনেক কষ্টের।

উল্লেখ্য যে, গত ২৬শে সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিকে ২-০ সেটে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.