মোস্তাফিজের ‘ও আমার দ্বারা হবে না’ ভিডিও ভাইরাল

খেলার পেছনের গল্পের বিষয়ে এবার মুখ খুললেন দেশের ক্রিকেটের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। খেলার সর্ম্পকিত এক প্রশ্নের জবাবে তিনি জানান, এটা আমার দ্বারা হবে না। এরপরই মাঠ ছেড়ে চলে যান মোস্তাফিজুর।

গত ১৩ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনই একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে দেখা গেছে, বেসরকারি একটি টেলিভিশনের এক সাংবাদিকের প্রশ্নের জবাবে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান বলেন, আমার দ্বারা হবে না। এটা নিয়ে রীতিমতো মোস্তাফিজুরের ভক্তদের মধ্যে তোলপাড় শুরু হয়েছে।

১৯ সেকেন্টের ওই ভিডিওতে দেখা যায়, খেলার মাঠেই মোস্তাফিজুর রহমানের কাছে ওই সাংবাদিক জানতে চায়? খেলার পিছনের গল্প, খেলার বিনোদন, খেলার সব কিছু সম্পর্কে। এমন প্রশ্নে মোস্তাফিজুর জানান, এটা আমার মাথায় থাকবে, আর কি বলতে চান, বলেন।

পরে লাইভ খেলা, খেলার আপটেড সম্পর্কিত প্রশ্নে কাটার মাস্টার জানান, ভাই আমার দ্বারা হবে না। এ কথা বলেই মাঠ থেকে চলে যান তিনি।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় তার। প্রথম ম্যাচেই ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করে ক্রিকেট বিশ্বে সাড়া ফেলে দেন। সবশেষ তথ্য অনুযায়ী, তিনি ৫৮ ওয়ানডে, ১৩ টেস্ট ও ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানের জন্ম সাতক্ষীরায়, ১৯৯৫ সালের ৬ সেপ্টেম্বর। সাতক্ষীরা থেকে ৪৫ কিলোমিটার দক্ষিণে তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজুর বাড়ি। চার ভাই আর দুই বোনের মাঝে সবার ছোট তিনি।

২০১২ সালে শেরে বাংলা স্টেডিয়ামে ফাস্ট বোলিং ক্যাম্পে ট্রায়াল দিতে আসেন মোস্তাফিজ। কোচের নজরে পড়ে যান তিনি। মুগ্ধ কোচ এরপর তার হাতে পাওয়া হীরার টুকরোকে ঘষা মাজার কাজ শুরু করলেন।

চোখের পলকেই অনূর্ধ্ব-১৯ জাতীয় দলে সুযোগ পেয়ে যান মোস্তাফিজুর। পরে ২০১৪ সালে অনূর্ধ-১৯ বিশ্বকাপে বাংলাদেশের হয়ে খেললেন এই বিস্ময়বালক। ৬ ম্যাচ খেলে ৯ উইকেট তুলে নেন। জানান দিলেন তার আগমনী বার্তার। টুর্নামেন্টের অন্যতম সেরা বোলার ছিলেন তিনি।

পরে ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ এ দলে জায়গা পেয়ে গেলেন। সেখান থেকেই প্রথম শ্রেণির ক্রিকেটও খেলা শুরু করেন।

blob:https://www.facebook.com/94566b24-1fa9-44fc-9f59-a8396fbb7e39