ভারতে অক্সিজেনের চাইতে ধর্মের প্রয়োজন বেশি

নিয়মভঙ্গের কারণে টুইটার অ্যাকাউন্ট বাতিল করা হয়েছে কঙ্গনা রানাওয়াতের। তারপর তিনি জানিয়েছিলেন, তার কাছে বিকল্পের অভাব নেই অন্য মাধ্যমে নিজের মতামত প্রকাশ করবেন তিনি।

টুইটারের বিকল্প হিসেবে তিনি ইনস্টাগ্রাম বেছে নিয়েছেন। এমনটাই মনে করছেন অনেকে। কারণ নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর ইনস্টাগ্রামেই দিয়েছিলেন তিনি।

সম্প্রতি কঙ্গনার একটি মন্তব্য নিয়ে ফের তোলপাড় শুরু হয়েছে। তিনি বলেছেন, ‘ভারতে অক্সিজেনের চাইতে ধর্মের প্রয়োজন বেশি’। ভারতে যখন অক্সিজেনের সংকট ঠিক তখনই এ মন্তব্য করেছেন কঙ্গনা। ফলে বিষয়টি মেনে নিতে পারেননি অনেকে। এমন তথ্যই প্রকাশ করে আনন্দবাজার ডিজিটাল।

শনিবার (৮ মে) একটি ছবি শেয়ার করে নিজের করোনা আক্রান্তের খরব জানিয়েছেন কঙ্গনা। তিনি জানান, কয়েক দিন ধরে ক্লান্ত অনুভব করছিলেন কঙ্গনা। শুক্রবার করোনা পরীক্ষা করেছেন তিনি। শনিবার ফলাফল পজিটিভ এসেছে। আপাতত হোম আইসোলেশনে আছেন কঙ্গনা।

স্ট্যাটাসে অভিনেত্রী লেখেন, ‘জানি না কত দিন ধরে আমার শরীরে ভাইরাস ছিল। এবার ওদের মেরে ফেলব। দয়া করে ভয় পাবেন না। আপনি যত ভয় পাবেন তত ওরা আপনাকে ভয় দেখাবে। আসুন একসঙ্গে কোভিড-১৯-এর বিনাশ করি। কোভিড-১৯ সামান্য ফ্লু ছাড়া আর কিছুই না।’