বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ৮০,৬০৮

চট্টগ্রামভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা প্রত্যাশী জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ‘এডুকেশন ক্যান নট ওয়েট (ইসিডব্লিউ)-বাংলাদেশ’ প্রকল্পে কর্মী নিয়োগে দেবে। আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট কো-অর্ডিনেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে সমাজবিজ্ঞান, এডুকেশন ও সমাজকল্যাণ বিষয়ে ডিগ্রি থাকলে ভালো। জাতীয় বা আন্তর্জাতিক কোনো সংস্থার সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এডুকেশন প্রজেক্ট ম্যানেজিং, কো-অর্ডিনেটিং ও বাস্তবায়নে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। চাইল্ড প্রটেকশন অ্যান্ড সাইকো-সোশ্যাল প্রোগ্রাম সম্পর্কে জানতে হবে। ছবি তোলায় পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল ও চট্টগ্রামের ভাষা জানতে হবে। প্রশিক্ষণ দেওয়ার দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে। মনিটরিং রিপোর্ট, ফিল্ড ভিজিট রিপোর্ট, ইভেন্ট রিপোর্ট, কেস স্টাডি/ স্টোরি, প্রেস রিলিজ ও কনটেন্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮০,৬০৮ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, ভ্রমণ ও যোগাযোগ ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন। অনলাইনে এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করা যাবে। এ ছাড়া career.prottyashi@gmail.com এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করা যাবে।

আবেদনের শেষ সময়: ৯ আগস্ট ২০২২।