বেসরকারি সংস্থায় কক্সবাজারে চাকরি, বেতন লাখের বেশি

চট্টগ্রামভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা প্রত্যাশী জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ‘ইম্প্রুভিং মেনস্ট্রুয়াল হেলথ ম্যানেজমেন্ট অব অ্যাডলেসেন্ট গার্লস অ্যান্ড উইমেন ইন কক্সবাজার, বাংলাদেশ’ শীর্ষক প্রকল্পে প্রজেক্ট ম্যানেজার নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ই-মেইল, অনলাইন বা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে সাইকোলজি, পাবলিক হেলথ, সমাজবিজ্ঞানে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ভালো। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থার একই ধরনের প্রজেক্টে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে অন্তত তিন বছরের সেক্সুয়াল অ্যান্ড রিপ্রোডাকটিভ হেলথ (এসআরএইচ), প্রিভেনশন অব জেন্ডার বেসড ভায়োলেন্স (জিবিভি) প্রকল্পে ম্যানেজিং, কো-অর্ডিনেটিং ও বাস্তবায়নে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ফটোগ্রাফির দক্ষতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন: ১,০৩,৮৮৯ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ভ্রমণ ও যোগাযোগ ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন। এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করা যাবে। এ ছাড়া career.prottyashi@gmail.com এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করেও আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ৩০ সেপ্টেম্বর ২০২২।