The Rising Campus
News Media

বুবলীর ছেলের বাবা ঢালিউডের সুপারস্টার শাকিব খান।

শোবিজ অঙ্গনে কয়েক দিন ধরে চিত্রনায়িকা বুবলী ও তার সন্তানকে কেন্দ্র করে নানা ধরনের সংবাদ প্রকাশ হচ্ছে। গত মঙ্গলবার বুবলীর ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ্যে আসার পর শোবিজ অঙ্গনে থাকা গুঞ্জনগুলো যেন সত্যি হয়ে সামনে আসছে। সিনেমাপাড়ায় গুঞ্জন আছে, কন্যা সন্তানের মা হয়েছেন এই চিত্রনায়িকা। আর সেটি হয়েছে বছর কয়েক আগে। আর সে সময়ের ‘বেবি বাম্প’-এর ছবি এতদিন পর সামনে এনেছেন বুবলী।

তবে বুবলীর একাধিক ঘনিষ্ঠসূত্র জানিয়েছেন, মেয়ে নয় ছেলের মা হয়েছেন বুবলী। আর তার সন্তানের বাবা ঢালিউডের সুপারস্টার শাকিব খান। ছেলের নাম শেহজাদ খান। বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

নাম প্রকাশে অনিচ্ছুক বুবলীর এক ঘনিষ্ঠজন জানান, যুক্তরাষ্ট্রে বুবলীর ছেলে হয়েছে। যখন বুবলী আড়ালে ছিলেন, তখনই তিনি মা হয়েছেন। বুবলীর ছেলে শেহজাদ খানের বয়স এখন দুই বছরের ওপরে।

খোঁজ নিয়ে জানা যায়, যুক্তরাষ্ট্র থাকা বাংলাদেশের মডেল-অভিনেত্রী নওশীন নাহরীন মৌ সেসময় বুবলীর পাশে ছিলেন। আর বুবলী ও তার সন্তানের পাশে থেকে সার্বিক সহযোগিতাও করেছেন তিনি। শুধু তাই নয়, শাকিব খানকে যুক্তরাষ্ট্রে থাকার অনুমতি নিয়ে দেওয়ার পেছনেও নওশীনের অবদান অনেক। তার গ্রিন কার্ড পাওয়ার সব সহযোগিতা করেছেন এই মডেল-অভিনেত্রী।

তবে এখনও অনেক প্রশ্নের উত্তর অধরাই রয়ে গেছে। ২৭ সেপ্টেম্বর বুবলী তার বেবি বাম্পের ছবি প্রকাশের প্রর সাংবাদিকদের জানান, শিগগিরই তিনি বিষয়টি নিয়ে কথা বলবেন।

২৭ সেপ্টেম্বর দুপুরে দেয়া পোস্টের ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। এর নিচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘থ্রোব্যাক আমেরিকা’।

বুবলীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল ২০২০ সালে। বুবলী যখন শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত বীর সিনেমায় অভিনয় করছিলেন, তখন তার মা হওয়ার গুঞ্জন ওঠে।

সিনেমাটির শুটিং শেষ করেই বুবলী পাড়ি জমান আমেরিকা। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকাতে ছিলেন। গুঞ্জন আছে, আমেরিকাতে সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। সন্তানের বাবার পরিচয় হিসেবে শাকিব খানের নাম শোনা গিয়েছিল সেসময়।

তবে পরবর্তীতে দেশে ফিরে এসবকে গুঞ্জন বলেই জানিয়েছেন বুবলী। নায়ক শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনটিও স্বীকার করেননি তিনি।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.