The Rising Campus
News Media

বিসিপিসিএলে চাকরি, বেতন স্কেল সাড়ে চার লাখ

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড (বিসিপিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে প্ল্যান্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: প্ল্যান্ট ম্যানেজার (গ্রেড–২)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা সমমানের ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে সর্বনিম্ন দ্বিতীয় শ্রেণি/বিভাগ থাকতে হবে। গ্রেডিং সিস্টেমে জিপিএ–৫–এর স্কেলে ৩ এবং সিজিপিএ–৪–এর স্কেলে ২.৫০ থাকতে হবে। কয়লা পাওয়ার জেনারেশন প্রজেক্ট/অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স অব কয়লা পাওয়ার স্টেশনে অন্তত ২০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাঁচ বছর জ্যেষ্ঠ ম্যানেজারিয়াল পজিশনে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ২০২২ সালের ২৭ সেপ্টেম্বর সর্বোচ্চ ৬০ বছর।
বেতন স্কেল: ৪,৫০,০০০ টাকা।
সুযোগ–সুবিধা: বাসাভাড়া, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্রাচ্যুইটি, পরিবহন–সুবিধা ও টেলিফোন বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রসহ (কভার লেটার) পূর্ণাঙ্গ সিভি সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সব সনদ, প্রশিক্ষণ ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের কপি ও তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি সংযুক্ত করতে হবে। আবেদনপদ্ধতি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড, ইউনিক ট্রেড সেন্টার (লেভেল–৫), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা–১২১৫।

আবেদনের শেষ সময়: ১৮ অক্টোবর ২০২২।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.