বিদ্যুৎ বিভাগে চাকরির সুযোগ, আবেদন ফি ৫০০

বিদ্যুৎ বিভাগের আওতাধীন ‘টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রেডা)’ অধীন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে সহকারী পরিচালক পদে লোক নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

পদের নাম: সহকারী পরিচালক (জ্বালানি দক্ষতা)

পদসংখ্যা: ১

যোগ্যতা: তড়িৎ/যান্ত্রিক/কেমিক্যাল প্রকৌশল বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক ডিগ্রি। শিক্ষাজীবনে দুটিতে প্রথম বিভাগ বা শ্রেণি থাকতে হবে। তবে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)।

বয়স: ১৩ মার্চ তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

যেভাবে আবেদন: জনপ্রশাসন মন্ত্রণালয়ের সরকারি চাকরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে এই ওয়েবসাইটে (http://sreda.gov.bd)। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত ছবি, সব সনদের সত্যায়িত কপি ও ১০ টাকা মূল্যমানের ডাকটিকিটযুক্ত প্রার্থীর ঠিকানাসহ একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: চেয়ারম্যান, টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা), বিদ্যুৎ বিভাগ, আইইবি ভবন (১১ তলা) রমনা, ঢাকা।

আবেদন ফি: চেয়ারম্যান, স্রেডা, বিদ্যুৎ বিভাগ, আইইবি ভবন (১১ তলা), রমনা, ঢাকা-১০০০ অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে–অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৩ মার্চ।