বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে নবম গ্রেডে চাকরি, আবেদন ফি ১০০০

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে রাজস্ব খাতভুক্ত সহকারী প্রকৌশলী পদে অস্থায়ীভাবে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী প্রকৌশলী (তড়িৎ (ইইই), যান্ত্রিক, মেটালার্জিক্যাল, কেমিক্যাল, সিভিল, আর্কিটেকচার বা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং–সিএসই)
যোগ্যতা ও অভিজ্ঞতা: কমপক্ষে দুটি প্রথম বিভাগ বা শ্রেণিসহ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে তড়িৎ (ইইই), যান্ত্রিক, মেটালার্জিক্যাল, কেমিক্যাল, সিভিল, আর্কিটেকচার বা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে (সিএসই) বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২২ সালের ৫ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১০০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ৫ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।