The Rising Campus
News Media

বিড়ালদহ প্রিমিয়ার লিগের স্বপ্নের ফাইনাল আগামী শুক্রবার

ইসমাইল হোসেনঃ “খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে মাঠে চল” এই স্লোগান সামনে রেখে বিড়ালদহ যুব সমাজ আয়োজনে চলছে ৪ দলের ক্রিকেট টুর্নামেন্ট।

বাঁচা মরার এক লড়ায়ে আগেই ফাইনালে পা রেখেছে সাকিরুল ইসলামের দল। বৃহস্পতিবার সেমিফাইনালে মুখোমুখি হয় ক্যাপ্টেন দেলোয়ার হোসেন দল বনাম ইসমাইল হোসেনের দল। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দেলোয়ার হোসেনের দল। প্রথম ওভারে বোল্ড হয়ে মাঠ ছাড়তে রুবেল হোসেনকে।

একের পর এক উইকেট তুলে নেয় ইসমাইল। বল হাতে পাঁচটি উইকেট তুলে নেয় দারুন ছন্ধে থাকা এই বোলার। মাত্র ৩৭ রানে গুটিয়ে যায় দেলোয়ার হোসেনের দল।

ব্যাট হাতে খেলতে নেমে প্রথম ওভারেই সাজঘরে ফেরেন নাহিদ ইসলাম। টুর্নামেন্টে দারুণ ছন্দে থাকা সাজ্জাদ হোসেন সজল ম্যাচের হাল ধরে রাখার চেষ্টা করেন। ম্যাচের হাল ধরে রাখার চেষ্টা করেন রাহিম এবং সজল। তাড়াহুড়ো করতে গিয়ে আউট হয় মাট ছাড়তে হয় রাহিম কে। পরপর দুইটি ছক্কা মেরে কিনারায় পৌঁছে যায় দলটি। জয় পেয়ে যায় ক্যাপ্টেন ইসমাইলের দল।

এমন খেলায় মুগ্ধ হয় খেলা দেখতে আসা দর্শক। তরুণ প্রজন্ম মাদকের প্রতি আসক্ত না হয়ে, ভার্চুয়াল গেম না খেলে মাট মুখী হওয়ার প্রত্যাশা জানায় আয়োজক কমিটি। আগামী শুক্রবার বিড়ালদাহ প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে কে জিতবে ট্রফি, শেষ হাসি কে হাসবে সেটাই দেখার অপেক্ষায় বিড়ালদাহবাসী।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.