বিএমডিএফে চাকরির সুযোগ, মূল বেতন ৫৮,৫০০-৮১,৭৬০

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের প্রশাসনিক আওতাভুক্ত প্রতিষ্ঠান বাংলাদেশ মিউনিসিপল ডেভেলপমেন্ট ফান্ড (বিএমডিএফ) একাধিক স্থায়ী পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: প্রোগ্রাম ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) ও কমপক্ষে ১২ বছরের কর্ম-অভিজ্ঞতা অথবা যেকোনো প্রকৌশল বিভাগ অথবা কর্তৃপক্ষ অথবা সমমানের প্রতিষ্ঠানের তত্ত্বাবধায়ক প্রকৌশলী পর্যায়ের জ্যেষ্ঠ প্রকৌশলী (সিভিল) অথবা অবসরপ্রাপ্ত অনুরূপ পুর প্রকৌশলী হতে হবে। খ্যাতনামা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রিধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রকৌশলসংক্রান্ত সর্বশেষ কম্পিউটার প্রোগ্রাম/অ্যাপ্লিকেশন পরিচালনা ও ব্যবহারে পারদর্শী এবং ইংরেজি ও বাংলা ভাষায় উপস্থাপন ও প্রতিবেদন প্রণয়নে সাবলীল হতে হবে।
বয়স: ৪০ থেকে ৬০ বছর।
মূল বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮১,৭৬০ টাকা। এর সঙ্গে বিএমডিএফের চাকরি বিধিমালা মোতাবেক অন্যান্য ভাতা/সুবিধা দেওয়া হবে।

২. পদের নাম: ইঞ্জিনিয়ার ইনফ্রাস্ট্রাকচার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইঞ্জিনিয়ার (সিভিল) অথবা সমমানসহ সাত বছরের অভিজ্ঞতা। প্রকৌশলসংক্রান্ত সর্বশেষ কম্পিউটার প্রোগ্রাম/অ্যাপ্লিকেশন পরিচালনা ও ব্যবহারে পারদর্শী এবং ইংরেজি ও বাংলা ভাষায় উপস্থাপন ও প্রতিবেদন প্রণয়নে সাবলীল হতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর।
মূল বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৫৮,৫০০ টাকা। এর সঙ্গে বিএমডিএফের চাকরি বিধিমালা মোতাবেক অন্যান্য ভাতা/সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের এক কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষাগত যোগ্যতার সনদ ও অভিজ্ঞতা–সম্পর্কিত প্রশংসাপত্রের সত্যায়িত অনুলিপিসহ লিখিত আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপরের অংশে প্রার্থিত পদের নাম এবং বাঁ দিকে আবেদনকারীর পূর্ণ নাম, বর্তমান যোগাযোগের ঠিকানা, মুঠোফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ মিউনিসিপল ডেভেলপমেন্ট ফান্ড (বিএমডিএফ), গ্রামীণ ব্যাংক ভবন (লেভেল-১৩), মিরপুর-২, ঢাকা-১২১৬।

আবেদনের শেষ সময়: ১৫ সেপ্টেম্বর ২০২২।