‘বাহুবলী’র পথেই কি হাঁটতে যাচ্ছে ‘পুষ্প’?

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে বহুল আলোচিত ছবি ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’। বিশাল বাজেটের এই সিনেমা দেখতে দর্শকরা ঝাপিয়ে পড়েছিলেন সিনেমা হলগুলোতে। এখনও বাহুবলীর ক্রেজ রয়েছে। ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির মূল আকর্ষণ ছিল দুই পর্বের মাধ্যমে পুরো সিনেমার কাহিনি দর্শকদের সামনে তুলে ধরা। এবার সেই পথেই হাঁটতে যাচ্ছে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত আসন্ন সিনেমা ‘পুষ্প’।

৭ এপ্রিল ‍মুক্তি পেয়েছিল ‘পুষ্প’র টিজার, যা প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল। তবে সে সময় ছবিটির মুক্তির প্রসঙ্গ নিয়ে পরিচালক সুকুমার কিছু না বললেও সম্প্রতি মুখ খুলছেন তিনি।

সুকুমার এক বিবৃতিতে জানিয়েছেন যে, আসন্ন ‘পুষ্প’ ছবিটির চিত্রনাট্য এবং চরিত্রগুলো বিশেষভাবে পর্দায় উপস্থাপনের প্রয়োজনেই এটিকে দুই অংশে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সঙ্গে আল্লু অর্জুনের ‘পুষ্প রাজ’ চরিত্রটির জন্য দর্শকদের যে অধীর অপেক্ষা সেটির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি।

চলতি বছরের ১৩ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্প’ ছবিটি প্রথম পর্ব। আর দ্বিতীয় পর্ব মুক্তি পাবে আগামী বছর, এমনটাই বিবৃতিতে জানিয়েছেন ছবির পরিচালক।

‘পুষ্প’তে একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এ ছাড়া ছবিটিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে মালায়ালাম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। আরো অভিনয় করছেন রাশমিকা মান্দানা।