বাংলাদেশি কর্মী নেবে স্লোভেনিয়া, বেতন ৯৭,৪৮৬ টাকা

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে জরুরি ভিত্তিতে বাংলাদেশি কর্মী নেবে স্লোভেনিয়া। রিইনফোর্সিং আয়রন ওয়ার্কার্স (রড বাইন্ডার) পদে ১০ জন কর্মী নেওয়া হবে।

রিইনফোর্সিং আয়রন ওয়ার্কার্স (রড বাইন্ডার) পদে মাসিক বেতন ১ হাজার ইউরো (প্রায় ৯৭,৪৮৬ টাকা)। চাকরিতে যোগ দেওয়ার জন্য স্লোভেনিয়ায় যাওয়ার বিমানভাড়া এবং সন্তোষজনকভাবে চাকরি শেষে দেশে ফেরার বিমানভাড়া নিয়োগকারী প্রতিষ্ঠান দেবে।

চাকরির মেয়াদ চার বছর। তবে বাড়ার সম্ভাবনা রয়েছে। দৈনিক ৮ ঘণ্টা, সপ্তাহে ৬ দিন ডিউটি করতে হবে। বছরে ছুটি ১৫ দিন। প্রয়োজনীয় আসবাবসহ থাকা এবং কর্মস্থলে যাতায়াতের ব্যবস্থা নিয়োগকারী কোম্পানি দেবে। তবে খাবারের খরচ নিজের।

আবেদনকারী প্রার্থীদের কমপক্ষে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স অনূর্ধ্ব ৪০ বছর। যাঁরা এর আগে সিঙ্গাপুর, দুবাই অথবা মধ্যপ্রাচ্যে এই পদে কর্মরত ছিলেন, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

যেতে খরচ
নির্বাচিত প্রার্থীদের বোয়েসেলের নির্ধারিত সার্ভিস চার্জ ও অন্যান্য সরকারি ফি দিতে হবে।

যেভাবে আবেদন
আগ্রহী কর্মীদের ১৭ আগস্টের মধ্যে অনলাইনে এই লিংকের মাধ্যমে আবেদন করতে হবে। ইংরেজিতে দুই কপি জীবনবৃত্তান্ত, অভিজ্ঞতার সনদ, প্রবাসফেরত হলে পাসপোর্টের ডিপার্চার ও অ্যারাইভাল পৃষ্ঠার কপি এবং অন্যান্য তথ্য দিতে হবে। বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।