The Rising Campus
News Media

বশেমুরবিপ্রবিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফিফা ওয়াল্ড কাপ-২০২২ পর্দা উঠেছে মরুর বুকে কাতারে।দীর্ঘ চার বছর প্রতীক্ষার পর শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবল। ২০ নভেম্বর (রোববার) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কাতার বিশ্বকাপ ফুটবলের পর্দা উঠেছে ।

বাংলাদেশের মানুষের ফুটবলের উন্মাদনা ছড়িয়ে পরে পাড়া, মহল্লা, রাস্তার মোড়ে চলে ফুটবল নিয়ে তর্ক-বিতর্ক, আড্ডা। এই তর্ক-বিতর্কের প্রধান কেন্দ্রবিন্দুতে থাকে আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থকরা।

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ‘আর্জেন্টিনা ফ্যান ক্লাব’ কতৃক আর্জেন্টিনা সমর্থকেরা কাতার বিশ্বকাপে জয়ের প্রত্যাশায় প্রিয় দলকে শুভকামনা জানিয়ে আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র‍্যালি করেছে।জয় বাংলা চত্বর থেকে মিছিল নিয়ে প্রশাসনিক ভবনের সামনে এসে স্লোগানে মুখরিত করে ক্যাম্পাস।এতে অংশ নিয়েছেন বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

আর্জেন্টিনা সমর্থকেরা সামাজিক যোগাযোগ মাধ্যমে আনন্দ মিছিলের ঘোষণা লিখে পোস্ট করেন। যার ফলে
মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১২.৩০ টায় আর্জেন্টিনা সমার্থকেরা ক্যাম্পাসে একত্রিত হতে থাকে।নিউ মার্কেট এলাকায় সবাই একত্রিত হলে (বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুস্মিতা দাস সবার মুখে আর্জেন্টিনা পতাকা অংকন করেন।

দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা চত্বর থেকে বাঁশি বাজিয়ে ও বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে উঠে ক্যাম্পাস অঙ্গন। পরে আনন্দ মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন তারা।

শেখ রাসেল হলের সহকারী প্রভোস্ট ইমদাদুল হক সোহাগ বলেন,আর্জেন্টিনা সবসময় নান্দনিক ফুটবল খেলে। ২০১৪ বিশ্বকাপে মেসির স্বর্নালী ট্রফির কাছে গিয়ে ও ছোঁয়া হয়নি।মেসির শেষ বিশ্বকাপ হিসেবে এবার প্রিয় দলের প্রতি প্রত্যাশা থাকবে আকাশ চুম্বী।তিনি আর ও বলেন,শৈল্পিক ও নান্দনিক যাদু দিয়ে আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে বলে প্রত্যাশা।

বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষার্থী শাহেদুল ইসলাম বলেন,আর্জেন্টিনা বিগত তিন বছরে ছত্রিশ ম্যাচ অপরাজিতা রয়েছে। বিগত ম্যাচগুলোতে আর্জেন্টিনাকে কেউ হারাতে পারে নি। তাতেই প্রমাণ হয় নতুন চমক দেখাবে আর্জেন্টিনা।আর্জেন্টিনা সমর্থক হিসেবে মেসির হাত ধরে বিশ্বকাপ জিতবে সেই প্রত্যাশা।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.