প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন ১,৬১,৩০০

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি মনিটরিং অ্যান্ড ইভাল্যুয়েশন স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: মনিটরিং অ্যান্ড ইভাল্যুয়েশন স্পেশালিস্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: অর্থনীতি, সমাজবিজ্ঞান, নৃবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, পরিসংখ্যান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয়/ আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষ করে প্রোগ্রাম লেভেলে ডেভেলপিং অ্যান্ড আপডেটিং থিওরি অব চেঞ্জ, রেজাল্ট ফ্রেমওয়ার্ক, লগ ফ্রেমে অন্তত ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস এক্সেল, এসপিএসএস, এসটিএটিএ বা আর–এর কাজ জানতে হবে। বার্ষিক আউটকাম মনিটরিং ও ইভাল্যুয়েশনে অভিজ্ঞ হতে হবে। কোয়েনটেটিভ ও কোয়ালিটেটিভ ডেটা কালেকশন পদ্ধতি ও টুলস জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: কান্ট্রি অফিস, ঢাকা
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ১ লাখ ২৯ হাজার ৪০ থেকে ১ লাখ ৬১ হাজার ৩০০। এ ছাড়া জীবনবিমা, চিকিৎসা সুবিধা ও উৎসব ভাতা, স্ত্রী ও সন্তানের মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ডের সুবিধা রয়েছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকে Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ৫ এপ্রিল ২০২২।