The Rising Campus
News Media

প্রাণিসম্পদ অধিদপ্তর নেবে ৫২ কর্মী, আবেদন ফি ১০০-২০০

প্রাণিসম্পদ অধিদপ্তরের অধীন ‘একটি এপিডিমিওলজি সেল ও ২৪টি কোয়ারেন্টিন স্টেশন’–এর জন্য অস্থায়ী রাজস্ব খাতে সৃজনকৃত একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এই প্রতিষ্ঠানে ৫২ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

১. পদের নাম: ল্যাবরেটরি টেকনিশিয়ান
পদসংখ্যা: ২৪
যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

২. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ২৩
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারসংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদির সর্বনিম্ন গতি বাংলায় প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ ও ইংরেজিতে সর্বনিম্ন ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

৩. পদের নাম: ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট
পদসংখ্যা: ৫
যোগ্যতা: অস্টম শ্রেণি পাসসহ দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

বয়সসীমা
প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে এতিম, শারীরিক প্রতিবন্ধী ও বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের প্রাণিসম্পদ অধিদপ্তরের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান, শর্তাবলি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে। প্রাণিসম্পদ অধিদপ্তরের ০৮/০৯/২০১৯ তারিখের নম্বর– ৩৩.০১.০০০০.১০১.১১.৮৭৫.১৯-২২৬২ সংখ্যক স্মারকে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যেসব প্রার্থী আবেদন করেছেন, তাঁদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই।

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংক লিমিটেড থেকে ১ ও ২ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং ৩ নম্বর পদের জন্য ১০০ টাকা অফেরতযোগ্য মূল্যমানের ট্রেজারি চালান মহাপরিচালক, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ, ঢাকা বরাবরে ১-৪৪৪১-০০০০-২০৩১ কোডে জমা দিতে হবে। ট্রেজারি চালানের নম্বর, তারিখ, ব্যাংকের নাম ও ঠিকানা অনলাইনে পূরণ করে ট্রেজারি চালানের স্ক্যান কপি আবেদনে সংযুক্ত করতে হবে।

আবেদনের সময়সীমা: ২৯ সেপ্টেম্বর থেকে ২৮ অক্টোবর ২০২২, বেলা তিনটা পর্যন্ত।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.