প্রভাস নিচ্ছেন ৫৬ কোটি, দীপিকা ২২

প্রভাসের ক্যারিয়ারের ২১তম ছবির নায়িকা হতে চলেছেন বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাডু়কোন। তবে এই ছবিতে প্রভাসের নায়িকা হতে আকাশছোঁয়া পারিশ্রমিক হাঁকিয়েছেন।

জানা গিয়েছে, এই ছবির জন্য ৫৬ কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায়) পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। তবে ২২ কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায়) পারিশ্রমিকের সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ‘হাইয়েস্ট পেইড’ অভিনেত্রী হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। নাগ অশ্বিন পরিচালিত এই ছবির জন্য তার এই পারিশ্রমিক নিচ্ছেন। ইতিমধ্যে দীপিকা ও প্রভাস একে অন্যকে ইনস্টাগ্রামে ফলো করাও শুরু করেছেন।

এদিকে, প্রভাসের চরিত্রকে কেন্দ্র করেই এই ছবির গল্প, কিন্তু যেহেতু দীপিকার মতো শক্তিশালী অভিনেত্রী তার নায়িকা হিসাবে থাকছেন তাই দীপিকার চরিত্রে বেশকিছু রদবদল আসতে চলেছে। তার চরিত্রটিকে আরও বেশি জায়গা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজক সংস্থা।

জানা গেছে, শুরুতে নাকি এই ছবির অংশ হতে খুব বেশি আগ্রহী ছিলেন না দীপিকা। তবে ছবির প্রযোজনা সংস্থা এবং পরিচালক নাগ অশ্বিন শুরু থেকেই এই ছবির জন্য দীপিকা পাড়ুকোনকেই মাথায় রেখেছিলেন।

প্যান ইন্ডিয়ার কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে এই ছবি, তামিল, তেলুগু এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে এই সায়েন্স ফিকশন। গত ফেব্রুয়ারি মাসেই এই ছবির ঘোষণা সেরেছিল প্রযোজক সংস্থা বৈজয়ন্তী ফিল্মস। শুরুতে লিড হিরো হিসাবে ঘোষিত হয়েছিল প্রভাসের নাম। এবার এই ছবিতে প্রভাসের লিডিং লেডি হচ্ছেন দীপিকা পাডু়কোন।

দীপিকা এখন ব্যস্ত তার আগামী ছবি ‘শকুন বাত্রা’ নিয়ে। এটি তার ‘৮৩’ ছবি। কবির খান পরিচালিত এই ছবিতে তাকে ভারতীয় সাবেক ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে। কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। বিয়ের পর এই প্রথম তারা একসঙ্গে পর্দায় আসতে চলেছেন।