পানি উন্নয়ন বোর্ডে দশম গ্রেডে চাকরির সুযোগ

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব খাতভুক্ত উপসহকারী প্রকৌশলী পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: উপসহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (পুর)/ প্রাক্কলনিক
পদসংখ্যা: ৩১
যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট থেকে পুরকৌশল বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরেই তৃতীয় শ্রেণি বা বিভাগ থাকা যাবে না। এমএস ওয়ার্ড, এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ১৬,০০০–৩৮,৬৪০ (গ্রেড–১০)

বয়সসীমা
প্রার্থীর বয়স ১ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩০ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগসংক্রান্ত পোর্টালে রেজিস্ট্রেশন করে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ ১০০০ টাকা বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগসংক্রান্ত পোর্টালে অনলাইনের মাধ্যমে পেমেন্ট করতে হবে। আবেদনপত্র দাখিল ও ফি দেওয়ার বিস্তারিত নিয়ম এই পোর্টালেই পাওয়া যাবে।

আবেদনের শেষ সময়: ১০ মার্চ ২০২২।