পরীমনির কে এই নতুন প্রেমিক?

ঢালিউডের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। তার চেহারার জাদুতে যে কেউ তার প্রেমে পড়বে এইটাই স্বাভাবিক। কিন্তু নায়িকা এবার নিজেই প্রেমে পড়েছেন। দুবাই থেকে ফিরে ২৪ এপ্রিল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে খবরটি জানান পরীমনি নিজেই।

নিজের ফেসবুকে সেই পোস্টের সঙ্গে পছন্দের মানুষের একটি ছবিও যুক্ত করে দিয়েছেন। পরীমনি যার প্রেমে পড়েছেন তার নাম সাদ লামজারেদ। তিনি মরোক্কোর জনপ্রিয় পপ গায়ক। যে নায়িকার অসংখ্য ভক্ত, সেই নায়িকাই এবার ভক্ত হিসেবে গায়কের প্রেমে মজেছেন।

নিজের ফেসবুক পেজে শেয়ার করা ছবির ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘আই লাভ ইউ। জানুক দুনিয়া’।

তার এই পোস্টের নিচে নেটিজেনদের মন্তব্যের জোয়ার বইয়ে চলেছে। যে যার মতো ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া জানাচ্ছেন।

মানসম্মত কাজ বাছাই আর জনহিতকর কাজ ছাড়াও পরীর নামডাক আছে খামখেয়ালিতে! যেমন- ২০১৬ সালে ‌‘স্বপ্নজাল’ ছবির শুটিং ‍চলাকালে ডাকাতিয়া নদীর পাড়ে হঠাৎ আংটিবদল করেছিলেন। এরপর চুটিয়ে করেছেন প্রেম। পরে সেটির আর কোনও আপডেট মেলেনি।

আর এই তো কিছুদিন আগে গত বছরের মার্চে পরী হঠাৎ বলেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’। নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে এই হঠাৎ বিয়ে বেশিদিন টেকেনি বলেই খবর এসেছে।

এদিকে চলতি সময়টা বেশ ব্যস্ততায় কাটছে পরীমনির। যদিও দেশের করোনা পরিস্থিতির জন্য আপাতত কোনও শুটিং করছেন না এই নায়িকা। আর এই ফাঁকে দুবাই ঘুরে এলেন। সম্প্রতি দেশটি থেকে ফেরার সময় কয়েকটি ছবি শেয়ার করেন তিনি।