নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি, গ্রেড ৪–৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শূন্য পদে শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীকে ১৮ জুলাইয়ের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: সহযোগী অধ্যাপক। কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ। পদসংখ্যা ১টি। চাকরির গ্রেড ৪। বেতন স্কেল ৫০,০০০-৭১,২০০ টাকা।
২. পদের নাম প্রভাষক। কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ। পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা।
৩. পদের নাম অধ্যাপক। ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগ। পদসংখ্যা ১টি। চাকরির গ্রেড ৩। বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।
৪. পদের নাম সহকারী অধ্যাপক। ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগ। পদসংখ্যা ১টি। চাকরির গ্রেড ৬। বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

৫. পদের নাম প্রভাষক। ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগ। পদসংখ্যা ১টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা।
৬. পদের নাম সহকারী অধ্যাপক। ফার্মেসি বিভাগ।পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ৬। বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।
৭. পদের নাম প্রভাষক। ফার্মেসি বিভাগ। পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা।
৮. পদের নাম সহযোগী অধ্যাপক। অ্যাপ্লায়েড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ। পদসংখ্যা ৩টি। চাকরির গ্রেড ৪। বেতন স্কেল ৫০,০০০-৭১,২০০ টাকা।
৯. পদের নাম প্রভাষক। অ্যাপ্লায়েড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ। পদের সংখ্যা ৩টি। চাকরির গ্রেড ৯। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। পদগুলোতে ১৮ জুলাই ২০২১ (অফিস সময়ের মধ্যে) আবেদনপত্র পাঠাতে হবে। সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের প্রার্থীদের ১০ সেট এবং অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের প্রার্থীদের ১২ সেট আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীকে খামের ওপর তাঁর নাম, ঠিকানা, প্রার্থিত পদ ও বিভাগের নাম স্পষ্ট করে লিখতে হবে।

*বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন; the rising campus