নোয়াখালীতে এসিল্যান্ড-স্বাস্থ্যকর্মী-পুলিশসহ শনাক্ত ১০৬

নোয়াখালীতে এসিল্যান্ড, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, পুলিশ, চিকিৎসক, ব্যাংকার, স্বাস্থ্যকর্মী, হাসপাতাল মালিকসহ গত ২৪ ঘণ্টায় ১০৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫৮১ জনে।

বৃহস্পতিবার (১৮ জুন) বিকালে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন শনাক্তদের মধ্যে সদরে ৪৭, বেগমগঞ্জে ১০, কোম্পানীগঞ্জে ৮, সোনাইমুড়ীতে ২, সেনবাগে ১, কবিরহাটে ১৭, সুবর্ণচরে ১৫ ও চাটখিল উপজেলায় ৬ জন রোগী রয়েছে। জেলায় সুস্থ হয়েছেন ৫৪৮ জন আর আইসোলেশনে রয়েছেন ৯৯৪ জন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘণ্টায় সদর উপজেলায় ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে পুলিশ, ব্যাংকার ও নারী রয়েছেন। আক্রান্তদের মধ্যে দুইজনকে নোয়াখালী আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. মেহেদী হাসান জানান, গত ২৪ ঘণ্টায় এ উপজেলায় আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সাউথইস্ট ব্যাংকের একজন কর্মকর্তা, একটি প্রাইভেট হাসপাতালের মালিক, দুই জন পুলিশ কর্মকর্তা ও তিন জন পুলিশ সদস্য রয়েছেন।