নতুন পরিচয়ে অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনের কাজ করে যাচ্ছেন তিনি। এবার নতুন পরিচয়ে যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। ইলোকট্রোনিক পণ্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অপু বিশ্বাস।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে রাজধানীর একটি হোটেলে ‘ওয়ালমার্ট’ নামের প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হলেন অপু বিশ্বাস।

চুক্তিবদ্ধ হওয়ার পর অপু বিশ্বাস বলেন, সিনেমার পাশাপাশি ভালো বিজ্ঞাপনের প্রস্তাব পেলে করি। সেই জায়গা থেকে ‘ওয়ালমার্ট’-র সাথে আপাতত ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হলাম। পরে এক বছর এক বছর করে চুক্তির মেয়াদ বাড়ানো হবে। ‘ওয়ালমার্ট’-র সাথে অনেক ভালো লাগছে। এই প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়ে আমি অনেক খুশি। আমি চাই ‘ওয়ালমার্ট’ যেনো হয় হাতের নাগাড়ের পণ্য। আশা করি এই ৫ বছর এই ব্যান্ডের সঙ্গে নিষ্ঠার সঙ্গে কাজ করতে পারবো।

সম্প্রতি তিনি ‘ঈশা খাঁ’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই ছবিতে তার নায়ক ডি এ তায়েব। বেশ ভিন্ন আমেজে এ ছবির কাজ শেষ করেছেন অপু। তবে এই নায়িকাকে মাঝে মধ্যেই বিজ্ঞাপনেও দেখা যায়। এদিকে বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’র শুটিং শেষ করেছেন অপু বিশ্বাস। এ ছবিতে তার নায়ক নিরব। আর ‘প্রেমপ্রীতির বন্ধন’র শুটিং চলমান রয়েছে। এখানে তিনি কাজ করছেন জয় চৌধুরীর বিপরীতে।