The Rising Campus
News Media

নতুন নেতৃত্ব পেল কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি

নাবিদ, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২৩ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুহা. মহিউদ্দিন মাহি সদস্যদের ভোটে এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমেদ ইউসুফ আকাশ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

আজ (২৪নভেম্বর)সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল ৩ টায় ভোট গ্রহণ সমাপ্ত হয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন।

৯ সদস্য বিশিষ্ট নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক ইত্তেফাকের জান্নাতুল ফেরদাউস (যুগ্ম সাধারণ সম্পাদক) এবং কার্যনির্বাহী সদস্য পদে জাগো নিউজ টুয়েন্টি ফোরের মোহাম্মদ শাহীন আলম ও বায়ান্ন টিভির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুর রহমান ভোটারদের ভোটে নির্বাচিত হয়েছে।পাশাপাশি দৈনিক আজকালের খবরের মীর শাহাদাত হোসেন (সহ-সভাপতি), দৈনিক যায়যায়দিনের ইকবাল মনোয়ার (অর্থ-সম্পাদক), মানবকন্ঠের জুবায়ের রহমান (দপ্তর সম্পাদক), দৈনিক কুমিল্লার কাগজের সাঈদ হাসান (তথ্য ও পাঠাগার সম্পাদক)।
ভোট গ্রহণ ও ফলপ্রকাশের উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-এর নির্বাচন কমিশনার প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ এবং ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষকবৃন্দ, সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দ এবং বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, নবনির্বাচিত কমিটি বর্তমান কমিটি হস্তান্তরের পর থেকে ১ বছর দায়িত্ব পালন করবে।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.