নটর ডেম কলেজে ভর্তি আবেদনের সময় বাড়ল

অনলাইনের মাধ্যমে রাজধানীর নটর ডেম কলেজে ২০২০-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদনের সময় বৃদ্ধি করা হয়েছে। আজ শনিবার কলেজ অধ্যক্ষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নটর ডেম কলেজে ভর্তিচ্ছু ছাত্রদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, অনলাইনে আবেদনের সময়সীমা ৬ ঘন্টা বর্ধিত করা হয়েছে। পূর্বের সময় ছিল ১৬ আগস্ট ভাের ৬:০০ টা পর্যন্ত, এখন তা দুপুর ১২:০০ টা পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ১৮ আগস্ট তােমার ভার্চুয়ালি লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১৭ আগস্ট পরীক্ষার সময়সূচি ও পরীক্ষায় অংশগ্রহণের লিংক এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত গাইডলাইন আগামীকাল কলেজ ওয়েবসাইটে পাওয়া যাবে।

এর আগে নটর ডেম কলেজসহ চার্চ (খ্রিষ্টান মিশনারি) পরিচালিত হলিক্রস কলেজ, সেন্ট জোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও সেন্ট গ্রেগরি হাই স্কুল অ্যান্ড কলেজে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তিতে ভার্চুয়াল পরীক্ষা নেয়ার নির্দেশ দেয় ঢাকা শিক্ষা বোর্ড। এতে আগামী ৯ থেকে ২৪ আগস্টের মধ্যে ভার্চুয়াল লিখিত ও মৌখিক পরীক্ষা নিয়ে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে বলা হয়েছে।