The Rising Campus
News Media

দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিনেমা করতে চান হিরো আলম

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোচনা-সমালোচনায় আসেন বগুড়ার ছেলে হিরো আলম। মিউজিক ভিডিও, সিনেমা ও কবিতা আবৃত্তিসহ অনেক কিছুই করেছেন তিনি। এমনকি রবীন্দ্রসংগীত গেয়ে এপার-ওপার দুই বাংলাতেই সমালোচিত হন হিরো আলম।

বিকৃত সুরে একাধিক কিংবদন্তির গান গাওয়ার কারণে প্রশাসন থেকে সতর্কও করা হয়েছে তাকে। তবে সবকিছুর পরও থেমে থাকেননি হিরো আলম। সমালোচনাকে পেছনে ফেলে প্রতিনিয়ত নতুন কিছু করেই চলেছেন। কিন্তু এবার ভিন্ন এক ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। বলিউডের প্রথম শ্রেণির অভিনেত্রীর সঙ্গে সিনেমা করতে চান বলে জানিয়েছেন হিরো আলম। আর সেই অভিনেত্রির নাম দীপিকা পাড়ুকোন।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় কলকাতার সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে মঞ্চে পারফর্ম করেন হিরো আলম।

গতকাল (২১ নভেম্বর) আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, মঞ্চে হিরো আলম বলেন, আমি কোনোদিন ভাবতেও পারিনি ওপার বাংলা (বাংলাদেশ) থেকে এপার বাংলার কোনো অনুষ্ঠানে আসব। এছাড়া নিজের অভিনয়ের কথা বলতে গিয়ে একপর্যায়ে ইচ্ছা প্রকাশ করেন, ভারতে এসে একদিন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিনেমা করতে চাই।

হিরো আলমকে পেয়ে উচ্ছ্বাস দেখা যায় সমরেশগঞ্জের মানুষের মাঝে। তাকে দেখার জন্য আশপাশের এলাকা থেকেও ছুটে আসেন অনেকে। পুলিশের নিরাপত্তাও ছিল চোখে পড়ার মতো। হিরো আলমের অনুষ্ঠান দেখতে এসেছিলেন পাশের জেলার রবিউল মন্ডল। তিনি বলেন, আমরা হিরো আলমের ভক্ত। ওর সাথে দেখা করতে তো আর বাংলাদেমে যেতে পারবো না। তাই পাশের জেলা থেকো ছুটে এলাম। এছাড়া অনেককে সেলফি তোলার জন্য হুড়োহুড়ি এমনকি ঝাঁপিয়ে পড়তেও দেখা যায়।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.