The Rising Campus
News Media

ঢাবি’র আন্তঃহল ভলিবল প্রতিযোগিতা শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আজ ১৫ নভেম্বর ২০২২ মঙ্গলবার আন্তঃহল ভলিবল প্রতিযোগিতা শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) ও স্পোর্টস বোর্ডের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ভলিবল কমিটির সভাপতি অধ্যাপক ড. রেজওয়ানুল হক খান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার। এসময় শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও খেলোয়ারগণ উপস্থিত ছিলেন। উদ্বোধনী ম্যাচে বিজয় একাত্তর হল এবং অমর একুশে হল অংশ নেয়।

প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অংশগ্রহণকারী খেলোয়াড়দের সফলতা কামনা করে বলেন, পৃথিবী এখন নানা কারনে বিভিন্ন সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। এসব সংকট মোকাবেলায় শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি সুস্বাস্থ্য বজায় রাখতে নিয়মিত খেলাধুলা করতে হবে। তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। নারী-পুরুষ মিলে সম্মিলিতভাবে এদেশের উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করতে হবে। নিয়মিত চর্চার মাধ্যমে খেলার কলাকৌশল রপ্ত করে দক্ষতা অর্জনের জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহŸান জানান।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.