ডুয়েটে যৌতুক নিয়ে শর্তে চাকরির সুযোগ, আবেদন ফি ৩৫০

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুরে (ডুয়েট) রাজস্ব খাতে একাধিক শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে একাধিক শিক্ষক ও কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

১. পদের নাম: সহযোগী অধ্যাপক
বিভাগ: পুরকৌশল
পদসংখ্যা: ১
বেতন স্কেল: ৫০,০০০–৭১,২০০ টাকা (গ্রেড–৪)

২. পদের নাম: সহকারী অধ্যাপক
বিভাগ: রসায়ন
পদসংখ্যা: ১
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড-৬)

৩. পদের নাম: ডেপুটি লাইব্রেরিয়ান
বিভাগ: কেন্দ্রীয় লাইব্রেরি
পদসংখ্যা: ১
বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা (গ্রেড-৫)

৪. পদের নাম: প্রভাষক
বিভাগ: টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং
পদসংখ্যা: ২
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

৫. পদের নাম: প্রভাষক
বিভাগ: ইনস্টিটিউট অব এনার্জি ইঞ্জিনিয়ারিং
পদসংখ্যা: ২
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

শর্ত
প্রার্থীদের নিয়োগ পাওয়ার পর নিজ কিংবা পরিবারের কোনো সদস্যের জন্য যৌতুক নেবেন না এবং দেবেন না মর্মে অঙ্গীকারনামা প্রদান করতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জীবনবৃত্তান্তের নির্ধারিত ফরম ডাউনলোড করে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি করপোরেশন/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদ, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনপত্র, পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ ও নম্বরপত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র দাখিল করতে হবে। প্রার্থী সম্পর্কে পরিচয় দানে সক্ষম আত্মীয় নন, এমন দুজন বিশিষ্ট ব্যক্তির নাম ও ঠিকানা উল্লেখ করতে হবে (টেলিফোন/মোবাইল নম্বরসহ)। ১ নম্বর পদের জন্য ১০ সেট এবং ২ থেকে ৫ নম্বর পদের জন্য ৭ সেট আবেদনপত্র রেজিস্ট্রারের দপ্তরে পৌঁছাতে হবে। আবেদনপত্রের নির্ধারিত স্থানে আবেদনকৃত পদের নাম ও বিভাগ/অফিস অবশ্যই উল্লেখ করতে হবে। আবেদনপদ্ধতি, যোগ্যতা ও শর্তাবলি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর শিরোনামে অগ্রণী ব্যাংক লিমিটেড, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা, গাজীপুরের অনুকূলে ৩৫০ টাকার পে-অর্ডার/ডিডি দাখিল করতে হবে। পে-অর্ডার/ডিডি জমার রসিদ আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর–১৭০৭।

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২।