The Rising Campus
News Media

ডলার চুরির ঘটনায় কৃষ্ণাদের ক্ষতিপূরণ দিল বাফুফে

সাফজয়ী মেয়েদের লাগেজ থেকে ডলার চুরি যাওয়ার ঘটনায় ক্ষতিপূরণ দিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। চুরি যাওয়া অর্থের চেয়ে তাদের আরও বেশি টাকা ক্ষতিপূরণ হিসেবে দেওয়া হয়েছে।

শনিবার শামসুন্নাহার সিনিয়র, কৃষ্ণা রানি সরকার ও সানজিদা আক্তারের হাতে তা বুঝিয়ে দেওয়া হয়েছে।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় মেয়েদের হাতে নগদ টাকা তুলে দেন বাফুফের উইমেন উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। চুরি যাওয়ার অর্থের চেয়ে বেশি পরিমাণ বুঝিয়ে দেওয়া হয় তাদের। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের পক্ষ থেকে মেয়েদের ক্ষতিপূরণ হিসেবে এ অর্থ বুঝিয়ে দেন কিরণ।

শামসুন্নাহার সিনিয়রের লাগেজে ৪০০ ডলার ছিল। তাকে দেওয়া হয়েছে এক লাখ টাকা। কৃষ্ণার ব্যাগে ছিল ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা। এর মধ্যে ৫০০ ডলার ছিল কৃষ্ণার এবং ৪০০ ডলার ছিল সানজিদার। কৃষ্ণার খোয়া যাওয়া টাকার পরিমাণ এক লাখ টাকা হলেও তাকে দেওয়া হয়েছে দেড় লাখ টাকা। সানজিদা ৪০০ ডলার জমিয়েছিলেন আইফোন কেনার জন্য। তাই তাকে টাকা না দিয়ে আইফোন কিনে দেওয়া হয়েছে।

মাহফুজা আক্তার কিরণ বলেন, আমি কাল সংবাদ সম্মেলনে আপনাদের বলেছিলাম, বিমানবন্দরের সিসিটিভি ফুটেজে এমন কিছু ধরা পড়লে, মেয়েদের হারানো অর্থ বুঝিয়ে দেওয়া হবে। আমি বাফুফে সভাপতির পক্ষ থেকে আপনাদের বলছি, টাকার পরিমাণটা আমি আপনাদের ভালো করে ব্যাখ্যা করি।

নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফের শিরোপা জেতে বাংলাদেশের মেয়েরা। নেপাল থেকে ২১ সেপ্টেম্বর দেশে ফেরে সাবিনা খাতুনের দল। বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানানোর পর ছাদখোলা বাসে ট্রফি প্যারেড করে চ্যাম্পিয়ন দলকে বাফুফে ভবনে নিয়ে যাওয়া হয়। এর আগে বিমানবন্দরে কৃষ্ণা ও শামসুন্নাহারের ব্যাগে চুরি হয়। সেই চুরি যাওয়া টাকাই দুদিন পর বুঝিয়ে দেওয়া হলো তাদের। যদিও বিমানবন্দরের সিসিটিভি ফুটেজে চুরির ঘটনার কিছু ধরা পড়েনি।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.