The Rising Campus
News Media

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পবিপ্রবি ছাত্রলীগের শ্রদ্ধা

পবিপ্রবি প্রতিনিধিঃ মঙ্গলবার (২২ নভেম্বর ) বিকাল ৪ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ পবিপ্রবি শাখার সভাপতি আরাফাত ইসলাম খান সাগর এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক। এছাড়াও কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এবিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের পবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন, “শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে আমাদের কার্যক্রম শুরু করেছি। জাতির পিতার আদর্শ ধারন করে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে এবং সামনের দিনগুলোতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পবিপ্রবি শাখা ছাত্রলীগ বদ্ধপরিকর বলেও জানান তিনি।”

বাংলাদেশ ছাত্রলীগের পবিপ্রবি শাখার সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন, “জাতির পিতার সমাধীসৌধে শ্রদ্ধা নিবেদন করে আমাদের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করলাম। আগামী নির্বাচনে আওয়ামীলিগ কে জয়ী করতে পবিপ্রবি ছাত্রলীগ সদা প্রস্তুত থাকবে বলে জানান তিনি।”

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.