The Rising Campus
News Media

জেল হত্যা দিবসে ইবি ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

এম. এন, মুনিম, ইবি প্রতিনিধি:জেল হত্যা দিবস উপলক্ষ্যে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের মৃত্যু্ঞ্জয়ী মুজিব ম্যুরালে তারা এ শ্রদ্ধাঞ্জলি জানায়।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সহ সভাপতি তন্ময় সাহা, আরিফুল ইসলাম, বনি আমিনসহ শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, জেল হত্যা দিবস বাঙালীদের জীবনে একটা বেদনা-বিধুর দিন। এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছায়া সঙ্গী জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যা করা হয়। তাদেরকে শ্রদ্ধার সাথে স্বরণ করছি এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

উল্লেখ্য, ১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় এই দিনটি। ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও ৪ জাতীয় নেতা—সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের ভেতরে নির্মমভাবে হত্যা করা হয়।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.