জাবিতে নবম গ্রেডে অফিসার পদে চাকরির সুযোগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শূন্য পদে কর্মকর্তা নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২টি পদে মোট ১০ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউও। পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে ২৫ মে পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা ডাকে অথবা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

আবেদনের যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

পদের নাম প্রশাসনিক অফিসার। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা। পদের সংখ্যা ৮টি। এর মধ্যে উপাচার্য অফিসে ১ জন, সিইটিএল অফিসে ১ জন, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, পরীক্ষা নিয়ন্ত্রকের অফিসে ১ জন, আইআইটিতে ১ জন, গ্রন্থাগার অফিসে ১ জন, অভ্যন্তরীণ অডিট অফিসে ১ জন ও জনসংযোগ অফিসে ১ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটার ব্যবহারে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে এ পদের জন্য।

বিজ্ঞাপন
পদের নাম নিরাপত্তা কর্মকর্তা। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা। পদের সংখ্যা ২টি। নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা রেজিস্ট্রার অফিসে কাজ করবেন। বয়স সর্বোচ্চ ৪০ বছর।
প্রার্থীকে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। সহকারী নিরাপত্তা কর্মকর্তা অথবা সমমানের পদে কমপক্ষে ৬ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আনসার/বিএনসিসি/সরকারস্বীকৃত অন্য কোনো নিরাপত্তা বাহিনীর প্রশিক্ষণ থাকতে হবে। পাশাপাশি সেখানে ১ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

আগ্রহী প্রার্থীকে দরখাস্তের সঙ্গে ৬০০ টাকার ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে।

আবেদনের ঠিকানা
রেজিস্ট্রার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সাভার, ঢাকা। ই-মেইল: registrar@juniv.edu

**আবেদন ফরম এবং বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন: The Rinisg Campus