জগন্নাথ বিশ্ববিদ্যালয়: শিক্ষার্থীদের টিকার জন্য দ্বিতীয় দফায় তথ্য সংগ্রহ শুরু

করোনাভাইরাস সংক্রমণ রোধে টিকা দিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বিতীয় দফায় তথ্য সংগ্রহ শুরু করেছে কর্তৃপক্ষ। আজ বুধবার থেকে শিক্ষার্থীদের তথ্য চেয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগামী সোমবারের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নির্ধারিত অনলাইন ফরমে তথ্য প্রদানের জন্য শিক্ষার্থীদের বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ওহিদুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থী এবং এমফিল ও পিএইচডি গবেষকদের কোভিড-১৯ টিকা প্রদানের লক্ষ্যে তাঁদের নামের তালিকা স্বাস্থ্য অধিদপ্তর ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে পাঠানোর জন্য জাতীয় পরিচয়পত্রধারী শিক্ষার্থী বা গবেষককে ইংরেজি ক্যাপিটাল লেটারে জরুরি ভিত্তিতে আজ বুধবার থেকে আগামী সোমবারের মধ্যে নিম্নবর্ণিত লিংকে চাহিত তথ্যাদি প্রদানের জন্য অনুরোধ করা হলো।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষার্থীদের তথ্য দিতে হবে www.jnu.ac.bd/vfc19 এই লিংকে ঢুকে। ইতিপূর্বে যেসব শিক্ষার্থী ও গবেষক তথ্য প্রদান করেছেন, তাঁদের তথ্য প্রদান করার প্রয়োজন নেই।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর জানান, গত জুনে করোনা টিকা নেওয়ার জন্য প্রায় সাড়ে ৯ হাজার শিক্ষার্থী আবেদন করেছিলেন। সেই তালিকা স্বাস্থ্য অধিদপ্তরকে দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ে যাঁরা আবেদন করতে পারেননি, তাঁদের জন্য দ্বিতীয় দফায় আবেদন নেওয়া হচ্ছে।