চুপি চুপি বিয়েটা সেরে ফেললেন ইয়ামি-আদিত্য

একেবারে চুপি চুপি বিয়েটা সেরে ফেললেন বলিউড তারকা ইয়ামি গৌতম। এরপর টুপ করে পোস্ট করলেন ছবি! পুরো সিনেমা অঙ্গন আর ভক্তসমাজ বিস্মিত। পাশাপাশি শুভেচ্ছাও জানিয়েছেন নবদম্পতিকে। ইয়ামির পাত্র বলিউডে নন্দিত পরিচালক আদিত্য ধর, যিনি বানিয়েছেন, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিটি।

ইনস্টাগ্রামে প্রকাশ করা বিয়ের ছবিতে ইয়ামিকে দেখা গেছে টুকটুকে লাল বেনারসি শাড়ি পরে বসেছেন বিয়ের আসরে। ক্যাপশনে লিখেছেন কবি জালালউদ্দিন রুমির পঙ্‌ক্তি—’ভালোবাসা কাকে বলে সেটা আমি শিখেছি তোমার আলোয়।

এক যৌথ বিবৃতিতে এই নবদম্পতি সবার কাছে শুভকামনা প্রত্যাশা করে লিখেছেন, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে আজ ঘরোয়াভাবে বিয়েটা করে ফেললাম। তবে নিজেদের খুব কাছের কজন মানুষ আমাদের এ আয়োজনে উপস্থিত ছিলেন। ভালোবাসা আর বন্ধুত্বের এই নবযাত্রায় আপনাদের ভালোবাসা, আশীর্বাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য।’ সামাজিক যোগাযোগমাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত করে তুলছেন ভক্তরা।

এ ছাড়া তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের জ্যাকুলিন ফার্নান্দেজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ান প্রমুখ। ভিকি ডোনার ছবির মাধ্যমে বিশেষভাবে আলোচনায় এসেছিলেন ইয়ামি গৌতম। এরপর বেশ কটি ছবি করে ফেলেছেন এই অভিনেত্রী। স্বামীর পরিচালনায় উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক ছবিতেও অভিনয় করেছিলেন তিনি।