চবি ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)। আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এস. এম, আকবর হোছাইন সাক্ষারিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি সংক্রান্ত সম্মানিত ডিনবৃন্দের সমন্বয়ে অনুষ্ঠিত ৪র্থ সভার (জরুরী) সিদ্ধান্তক্রমে এ বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার তারিখ চূড়ান্ত হয়েছে।

এতে বলা হয়, আগামী ২২ জুন থেকে ২৪ জুন ২০২১ ও ২৮ জুন থেকে ০১ জুলাই ২০২১ এবং ০৫ জুলাই থেকে ০৮ জুলাই ২০২১ তারিখের মধ্যে চবির ভর্তি অনুষ্ঠিত হবে। এছাড়া ইউনিট/উপ-ইউনিট ভিত্তিক ভর্তি পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানানাে হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ডিনসদের সমন্বয়ে অনুষ্ঠিত ৪র্থ সভার প্রাথমিকভাবে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিস্তারিত সিদ্ধান্ত এই মাসেই কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির চূড়ান্ত মিটিংয়ে হবে। পরে এ বিষয়ে বিস্তারিত জানিয়ে দেয়া হবে।