গবেষকরা বলছেন, ধুমপানের থেকে সুন্দরী মেয়েরা বেশি ক্ষতিকর

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো এক নতুন তথ্য। চলুন জেনে নেওয়া যাক। গবেষকরা বলছেন, ধুমপানের থেকে

সুন্দরী মেয়েরা বেশি ক্ষতিকর। সব পুরুষই চায় তার সঙ্গীটা যেন একটু সুন্দর(Beautiful) হয়। আর সুন্দরী মেয়ে দেখলে ছেলেদের বাম দিকের বুকে এমনিতেই ব্যাথা হয়। কিন্তু এক গবেষনায় বলা হয়েছ উল্টো কথা।সুন্দরী মেয়েরা

স্পেনের একদল গবেষক দাবি করেছন, পুরুষদের জন্য সুন্দরী নারীরা(Beautiful women) ধুমপানের থেকেও বেশি ক্ষতিকর। আকর্ষণীয় নারীদের সান্নিধ্যে আসলে পুরুষের মধ্যে মানসিক চাপ(Stress) বাড়তে থাকে। এমনকি এই চাপ বাড়ার কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যাওয়ারও আশঙ্কা রয়েছে।

গবেষকরা বলেছেন, পুরুষদের মধ্যে যারা নারীদের কাছ থেকে সবসময় দূরে থাকতে ভালবাসেন, তাদের জন্য সুন্দরীরা একটু বেশি ক্ষতিকর। ৮৪ জন স্বেচ্ছাসেবী পুরুষের উপর গবেষণা চালিয়ে প্রকাশ করা হয়েছে এই তথ্য।

তারা আরো দাবি করেন, কম বয়সী(Younger) সুন্দরী নারী আশেপাশে দেখলে অধিকাংশ পুরুষ প্রেমের সুযোগ আছে বলে ভাবতে শুরু করেন। খুব কম পুরুষই সুন্দরীদের পাশ কাটিয়ে চলতে পারেন। যার ফলে না চাইতেও প্রেমে পড়তে বাধ্য পুরুষেরা।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।