কৃষকের ধান কেটে দেয়ায় ছাত্রলীগকে ধন্যবাদ

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনার এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমি ছাত্রলীগের নেতাকর্মীকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। করোনাকালে বিশেষ করে তারা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে এবং ঝুঁকি নিয়ে অসংখ্য লাশ দাফন করেছে। ছাত্রলীগের পাশাপাশি এরপর যুবলীগ, কৃষক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরাও মাঠে নেমে পড়েছিল।

আজ সোমবার (৩১ আগস্ট) বিকেলে ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় অনলাইনে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার স্মরণে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, করোনাকালে প্রশংসনীয় ভূমিকা পালন করছে ছাত্রলীগ। এ দুর্যোগে ছাত্রলীগ যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। আগামী প্রজন্মের জন্য এটা দৃষ্টান্ত হয়ে থাকবে।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বেও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় আলোনচনা সভায় বক্তব্যে রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।