করোনা রোগীদের সেবায় কোটি টাকা দিলেন অক্ষয়

করোনা ভাইরাসে ভারতজুড়ে হাহাকারের মাঝে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন নায়ক অক্ষয় কুমার। বলিউডে নানা মানবিক পদক্ষেপের জন্য পরিচিত তিনি। এ অসময়ে করোনা রোগীদের সাহায্যের জন্য এবার এক স্বেচ্ছাসেবী সংস্থায় মোটা অঙ্কের টাকা দান করলেন অভিনেতা।

জানা গেছে, দিল্লিতে সাবেক ক্রিকেটার তথা বিজেপি নেতা গৌতম গম্ভীরের এনজিও-তে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য এক কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। শুধু রোগীদের জন্যই নয়, এ অতিমারি আবহে যারা যারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের সবাইকে সাহায্য করবে অক্ষয় কুমারের এ অনুদান। দুঃসময়ে প্রিয় অভিনেতার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তার ভক্তরা।

শনিবার (২৫ এপ্রিল) অক্ষয় কুমারের এ মানবিক উদ্যোগের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন গৌতম গম্ভীর। নিজের টুইটার হ্যান্ডেল থেকে তিনি লেখেন, এই অন্ধকার সময়ে প্রত্যেকটা সাহায্য এক একটা আশার আলো নিয়ে আসে। গৌতম গম্ভীর ফাউন্ডেশনে ১ কোটি টাকা দেওয়ার জন্য অক্ষয় কুমারকে অনেক ধন্যবাদ। এই টাকা অভাবী মানুষের ওষুধ, খাবার প্রভৃতি জোগাতে কাজে লাগবে বলেও জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক তারকা।

গম্ভীরের টুইটের জবাবও দিয়েছেন অক্ষয়। তিনি লিখেছেন, এটা খুবই কঠিন সময়। আমি খুশি এটা ভেবে যে আমি কিছু সাহায্য করতে পেরেছি। এই কঠিন সময় থেকে আমরা সবাই ঠিক উঠে দাঁড়াব, সেই আশা রাখি। ভালো থাকুন।

গত বছর করোনা বিপর্যয়ের সময়েও অনুদান দিয়েছিলেন অক্ষয় কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেসময় যে রিলিফ ফান্ডের ব্যবস্থা করেছিলেন, তাতে অক্ষয় কুমার দিয়েছিলেন ২৫ লাখ টাকা। সেসময় দানের কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি।

সূত্র: দ্য ওয়াল