করোনা মুক্ত হলেন মাশরাফি

করোনাভাইরাস মুক্ত হলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। মঙ্গলবার (১৪ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে বিষয়টি জানান তিনি। তবে তার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ আছে বলেও তিনি জানান।

নিজের করোনা নেগেটিভ নিয়ে ফেসবুকে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

স্ত্রীর করোনা আক্রান্তের বিষয়ে তিনি আরো লেখেন, শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি সময় পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন।

এর আগে দু’দিন ধরেই জ্বরে ভুগছিলেন সংসদ সদস্য মাশরাফি। তার উপসর্গ ছিল গা ও মাথা ব্যথা। এ জন্য ১৯ জুন পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। শনিবার (২০ জুন) করোনা পজিটিভ হওয়ার ফলাফল আসে তার।