কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন ৮৮,৪৭৩

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজার প্রকল্পে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ই–মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: পার্টনারশিপ কো-অর্ডিনেটর—টেকনিক্যাল
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নিউট্রিশন, পাবলিক হেলথ, ডেভেলপমেন্ট স্টাডিজ, অর্থনীতি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে তিন বছর প্রোগ্রাম ম্যানেজমেন্ট ও অন্তত এক বছর পার্টনারশিপ ম্যানেজমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সিএমএএম ও আইওয়াইসিএফ প্রোগ্রামিং জানতে হবে। রোহিঙ্গা রিফিউজি প্রোগ্রাম সম্পর্কে জানাশোনা থাকলে ভালো। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সমস্যা সমাধান ও নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৮ হাজার ৪৭৩ টাকা। এ ছাড়া মাসিক হার্ডশিপ ভাতা ১০ হাজার টাকা, দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, গ্রুপ লাইফ ও হেলথ ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা ও মুঠোফোন বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট এই recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১০ সেপ্টেম্বর ২০২২।