The Rising Campus
News Media

কক্সবাজারে আর্জেন্টাইন সমর্থকদের শোভাযাত্রা

তাফহিম, কক্সবাজারঃ কাতার ফুটবল বিশ্বকাপ উন্মাদনা ও আনন্দ ছড়িয়ে পড়েছে পর্যটন নগরী কক্সবাজারেও । প্রিয় দলের সমর্থনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ র‍্যালী বের করেছেন আর্জেন্টাইন সমর্থকরা।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে কক্সবাজার শহরের বাহারছড়া গোলচক্কর থেকে শোভাযাত্রাটি বের হয়। পরে র‍্যালীটি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করার পর কলাতলী সড়ক ও সুগন্ধা পয়েন্টে গিয়ে শেষ হয়।

আনন্দ র‍্যালী ও শোভাযাত্রায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। এ সময় আর্জেন্টাইন ফুটবল দলের বিজয় চেয়ে উল্লাস ও আনন্দে বিভিন্ন স্লোগান দিতে থাকেন সমর্থকরা।

আর্জেন্টাইন ফুটবল দলের সমর্থক ইমরুল কায়েস বলেন, ‘চার বছর পর পর ফুটবল বিশ্বকাপ আসে। আর উত্তেজনা ছড়িয়ে পড়ে পুরো বিশ্বে। ফুটবলের এই উন্মাদনা থেকেই আর্জেন্টাইন সমর্থকদের মিলনমেলা।

অনুষ্ঠানের সমন্বয়ক তারেক মাহমুদ রনি আরো বলেন, কক্সবাজারে আর্জেন্টিনা ফুটবল দল সমর্থকদের নিজেদের মধ্যে পরিচিতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরির উদ্দেশ্যেই এ আয়োজন। আমরা এভাবেই এক হয়ে প্রিয় দল আর্জেন্টিনার খেলাগুলো সবাই মিলে উপভোগ করবো।

আর্জেন্টাইন ফুটবল দলের সমর্থক তানভীর উদ্দিন বলেন, এবার কাতার বিশ্বকাপে হেক্সা শিরোপার মাধ্যমে আবারও আর্জেন্টিনা ৮০০ কোটি মানুষের হৃদয় জয় করবে বলে আমাদের প্রত্যাশা। মেসির যাদুতে প্রিয়দল আর্জেন্টিনা এবার অবশ্যই বিজয় লাভ করবে বলে আমার বিশ্বাস। শেষ হাসি আমরাই হাসবো ইনশাআল্লাহ ।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.