The Rising Campus
News Media

এবার সেই উপস্থাপিকাকে এক হাত নিলেন জয়

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ এনেছেন হালের উপস্থাপিকা ইসরাত পায়েল। গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে তাকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’বিষয়টি ওই সময় স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন উপস্থাপিকা পায়েল।

এ অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তিনি বলেন, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ তিনি এটাও বলেন, এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

মীর সাব্বিরের মতো একজন গুণী অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগ তোলায় খেপেছেন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

শাহরিয়ার নাজিম জয় লিখেছেন, অত্যন্ত আনন্দের সঙ্গে এবং কিছুটা দাবি খাটিয়ে অভিনেতা মীর সাব্বিরকে মঞ্চে কিছুটা মজা করার জন্য দাঁড় করালেন উপস্থাপিকা। বরিশালের ভাষায় মীর সাব্বির মজাও করলেন। তারপর সব শেষ। সবাই আনন্দ পেয়ে ঘরে গেল।

তিনি আরও লিখেছেন, উপস্থাপিকা বা কোনো মাধ্যম এই অনুষ্ঠান থেকে একটি ভাইরাল টপিক বানানোর জন্য মীর সাব্বিরের মজাটাকে পুঁজি করল। সারাদিন মীর সাব্বিরকে নিয়ে ট্রল। উপস্থাপিকা মীর সাব্বিরের বিরুদ্ধে কিছুটা অশালীনভাবেই বিভিন্ন মাধ্যমে বক্তব্য দিয়েই যাচ্ছেন। আপনার যদি এতই আলোচনায় আসতে ইচ্ছে হয় আপনি আমার কাছে আসেন। এই বিষয়ে মীর সাব্বির আপনাকে অনেক দূর নিতে পারবে না। মাত্র দুই-তিন দিন। আমার অনুষ্ঠান আপনাকে এক বছর আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখবে।

সতর্ক করে জয় আরো লিখেছেন, নারীর পোশাক এবং নারীকে সম্মান করা এই বিষয়ে মীর সাব্বিরসহ আমাদের জেনারেশনের সকল অভিনেতাদের সম্পূর্ণ শ্রদ্ধা এবং ভালোবাসা আছে। মীর সাব্বিরকে নিয়ে ট্রল করেন অসুবিধা নাই। ভুলেও তাকে অসম্মান করার চেষ্টা করবেন না।

তার ভাষ্য, ট্রল কাকে বলে, কত প্রকার ও কি কি- বিষয়টা আপনাকে বোঝাতে চাই না। ব্যক্তিগতভাবে আমার মনে হয়েছে মীর সাব্বির যখন বিবাহিত বলেছে, তখন আপনার মন খুব খারাপ হয়েছে। তাই আপনি প্রতিশোধ নেওয়ার জন্য মীর সাব্বির সম্পর্কে আজেবাজে কথা বলছেন ।

4
You might also like
Leave A Reply

Your email address will not be published.