এবার করোনায় আক্রান্ত মাশরাফির বাবা-মা

কয়েকদিন আগেই করোনা সংক্রমণ থেকে মুক্তি লাভ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তবে একের পর এক দুঃসংবাদ মাশরাফি পরিবারের। এবার এই মহামারি ভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন ও মা বলাকা মর্তুজা। এছাড়াও মাশরাফির মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গতকাল শুক্রবার (৭ আগস্ট) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মাশরাফির মা হামিদা মোর্তুজা।

জানা গেছে, শরীরে করোনার উপসর্গ থাকায় বৃহস্পতিবার (৬ আগস্ট) মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, মা হামিদা মর্তুজা, মামি কামরুন নাহার ও ছোট ভাই মুরসালিনের স্ত্রী সুমাইয়া খাতুন নমুনা দেন। পরে শুক্রবার (৭ আগস্ট) রাতে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা রাসেল বিল্লাহ বলেন, মাশরাফি পরিবারের আক্রান্ত চারজনই নড়াইলের বাসায় চিকিৎসা নিচ্ছেন। তারা সবাই সুস্থ আছেন।

এর আগে গত ১৯ জুন করোনাভাইরাস পরীক্ষা করান মাশরাফি। পরদিন তার ফল আসে পজিটিভ। আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। এরপর ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ ফল পাওয়া যায়।

এর আগে সাংসদ মাশরাফির স্ত্রী সুমনা হক এবং ছোট ভাই মোরসালিন মর্তুজাও এ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তারা সুস্থ রয়েছেন।