আন্তর্জাতিক সংস্থায় ঢাকায় চাকরি, বেতন বছরে ১৩ লাখের বেশি

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে ওয়ার্কফোর্স নিউট্রিশন প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রোগ্রাম অ্যাসোসিয়েট, ওয়ার্কফোর্স নিউট্রিশন
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: ফুড সায়েন্স, নিউট্রিশন, সমাজবিজ্ঞান, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। নিউট্রিশন অ্যান্ড ফুড সিস্টেমে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পোশাক খাতে নিউট্রিশন প্রজেক্ট বাস্তবায়ন ও ব্যবস্থাপনার অভিজ্ঞতা থাকতে হবে। ডেটা অ্যানালাইসিস ও কোয়ালিটি রিপোর্টিংয়ে পারদর্শী হতে হবে। সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ
বেতন: বছরে ১১ লাখ ৩৮ হাজার ২৮৪ থেকে ১৩ লাখ ২ হাজার ৩০০ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ১২ আগস্ট ২০২২।