আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে প্রায় ১০ লাখ

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে ফাইন্যান্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: জুনিয়র অ্যাসোসিয়েট, ফাইন্যান্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন
বিভাগ: ফাইন্যান্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাকাউন্টিং/ফাইন্যান্স/বিজনেস স্টাডিজে স্নাতক ডিগ্রি থাকতে হবে। ফাইন্যান্স অ্যান্ড অ্যাডমিন ফাংশন, ফাইন্যান্সিয়াল ট্রানজেকশন অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন, বুককিপিং, স্টাফ পেমেন্ট, রিপোর্টিং, কমপ্ল্যায়েন্স অ্যান্ড অডিটিংয়ের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অ্যাকাউন্টিং সফটওয়্যার কুইকবুকসের কাজ জানা থাকলে ভালো। এমএস অফিস অ্যাপ্লিকেশনের জানতে হবে। যোগাযোগে দক্ষ এবং বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ
বেতন: বছরে ৮ লাখ ৫১ হাজার ২৩২ থেকে ৯ লাখ ৭০ হাজার ৮ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ৩ জুলাই ২০২২।